Header Ads Widget

ভাইস চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন সিরাজুল ইসলাম

ভাইস চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন সিরাজুল ইসলাম


বিবিসি বার্তা : ডেক্স রিপোর্ট 

দরজায় কড়া নাড়ছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে পাইকগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া,আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন পাইকগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক, চাঁদখালী ইউনিয়ন যুবলীগের সাবেক সদস্য ও চাঁদখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ সিরাজুল ইসলাম।

ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই মানসিক প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিনিয়ত গণসংযোগ সহ প্রচার প্রচারণায় দিন রাত ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন তিনি। মঙ্গলবার দুপুরে সৌজন্য সাক্ষাৎকালে পাইকগাছা উপজেলা বাসীর নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন তিনি। মোঃ সিরাজুল ইসলাম বর্তমানে পাইকগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দক্ষতার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এছাড়া তিনি সততা ও নিষ্ঠার সাথে চাঁদখালী ইউনিয়ন যুবলীগের সাবেক সদস্য ও চাঁদখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং বিভিন্ন সামাজিক সংগঠন চাঁদখালীর ফতেপুর মুক্তার স্মৃতি সংঘের সভাপতি, গজালিয়া উদয়ন সংঘের সদস্য ও ফতেপুর আদর্শ মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পোস্টার, ফেস্টুন, ব্যানার, গণসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা বাসির নিকট দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করে চলেছেন সিরাজুল ইসলাম। তিনি তৃণমূল থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।

উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী সিরাজুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আমি পাইকগাছা উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন পাইকগাছা উপজেলাবাসি। সর্বোপরি এই কর্মজজ্ঞে আমি পাইকগাছা উপজেলার দলীয় নেতাকর্মীসহ সকলের দোয়া,আর্শিবাদ, পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করি।


BBC Barta 


Post a Comment

0 Comments